1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ বন্যার্তদের সহায়তায় সোহরাওয়ার্দীতে সিনেমার প্রদর্শনী ছাত্রলীগের সাবেক নেতা পান্নার ‍মৃত্যু নিয়ে কথা বললো মেঘালয় পুলিশ

যুবলীগ অফিসে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

  • আপডেট টাইম :: রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৫.১২ এএম
  • ১২২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ::
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কেএম মোশারফ হোসেনকে (৪৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিনগত রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসে মুখোশ পরা দুর্বৃত্তরা গুলিতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
হাফিজুর রহমান নামের স্থানীয় একজন জানান, রাতে কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ অফিসে মতবিনিময় করছিলেন চেয়ারম্যান কেএম মোশারফ। রাত ১০টা ৪৫ মিনিটের দিকে তিনটি মোটরসাইকেলে এসে মুখোশ পরা কে বা কারা তাকে গুলি করে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে ঘটনাস্থলেই চেয়ারম্যান মারা যান।
সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, আমি ছুটিতে রয়েছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠানো হয়েছে। এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!