1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

সুনামগঞ্জ শহরের বুকে ছুরি মেরে শান্তিগঞ্জকে বড় করবনা: পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০, ৭.৫৫ পিএম
  • ৩৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জ শহরের সুধীজনদের উদ্দেশ্যে বলেছেন, আমাকে সন্দেহ করবেন না। আমি এখান থেকে কোন সম্পদ নিয়ে আসার জন্য আসি নাই। সুনামগঞ্জের বুকে ছুরি মেরে শান্তিগঞ্জকে বড় করতে পারবনা, আমি বোকা নেই। তিনি বলেন, সুনামগঞ্জ আমারও শহর। যেখানে স্কুলের জায়গা নাই সেখানে কিভাবে বিশ্ববিদ্যালয় হবে। বিশ্ববিদ্যালয়ের জন্য ৫০০ বিঘা জমি লাগবে। এই জমি শহরে নাই।
মন্ত্রী আরো বলেন, কিছু মানুষ বলছেন, মান্নান সব কিছু দক্ষিনে নিয়ে যাচ্ছে। এমন বলবেন না। আমার কেউ নেই। আমি একলা। আমার সামনে পিছনে কেউ নাই। আমি কিছু নেবনা, কিচ্ছু নেই নাই। আমি শেখ হাসিনার কাছ থেকে চেয়ে নতুন নিয়ে আসছি।
মন্ত্রী বলেন, আমি সিলেটও যেতে পারিনা। তারা বলে সব আমি সুনামগঞ্জে নিয়ে আসছি। অন্য জায়গার মন্ত্রীরা বলেন, প্রধানমন্ত্রী লাই পেয়ে আপনি আপনার এলাকায় সব নিয়ে যাচ্ছেন। আপনি আমাদের সঙ্গে ন্যায় বিচার করুন। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উত্তরে হওয়ার সুযোগ নেই তাই স্বাভাবিকভাবেই দক্ষিণেই আমাদের যেতে হবে। কিন্তু দক্ষিণে গেলে শান্তিগঞ্জ উস্ট্রা খেয়েং যেতে হবে। আমরা উস্ট্রার মানুষ।
শান্তিগঞ্জ-সুনামগঞ্জের মাঝখানে বসন্তের বাতাস লাগবে, পরিষ্কার আলো হাওয়া থাকবে এমন জায়গা বের করুন। আমাদের সন্তানরা যাতে হাওরের ঢেউ লাগে, বসন্তের বাতাস লাগে এমন স্থানে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। আপনার বাঁধা দিবেন না। উন্নয়নে সহযোগিতা করুন।
রবিবার সকালে সুনামগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!