1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ফেইসবুকে সুনামগঞ্জ জেলা ছাত্র লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচার: থানায় জিডি

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ১২.২৩ এএম
  • ৫২৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
নারীর নামে ভূয়া আইডি দিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে অপপ্রচার ও কুৎসা রটানোর ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে দীপঙ্কর কান্তি দে সুনামগঞ্জ সদর থানায় গিয়ে ‘সুমনা আক্তার নিশি’ নামের ফেইসবুকের ভূয়া আইডির বিরুদ্ধে জিডি করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।
সাধারণ ডায়েরি থেকে জানা যায়, সুমনা আক্তার নিশি নামের একটি ফেইসবুক আইডি থেকে দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে মিথ্যা ও কুৎসামূলক আক্রমণাতœক পোস্ট দিতে থাকে। এই ফেইক আইডি দিয়ে মিথ্যাচার ও কুৎসা রটানো ও হুমকি ধমকি প্রদানসহ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র বিরুদ্ধে অপপ্রচার করে নেতাকর্মী ও দলের কাছে বিভ্রান্তির চেষ্টা করছে।
ওই ভূয়া আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে সাধারণ ডায়েরিতে আবেদন জানান তিনি।
জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, আমাকে হেয় প্রতিপন্ন করতে ভূয়া আইডি দিয়ে মিথ্যাচার ও কুৎসা করছে। তাই আমি সাধারণ ডায়েরি করেছি। তিনি বলেন, আমি আইটি এক্সপার্টদের সঙ্গে কথা বলে এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে জিডি করেছি।
সদর থানার ওসি মো. সহিদুর রহমান বলেন, আমরা জেলা ছাত্র লীগ সভাপতির বিরুদ্ধে কুৎসা রটনাকারীকে খুজে বের করার চেষ্টা করছি। প্রযুক্তি ব্যবহার করে ওই আইডির লোককে খোজা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!