1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

মোহনপুরে ১২শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করলেন দানবীর মঈনুল হক

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ৬.০১ পিএম
  • ২৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের বন্যার্ত ১২’শ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত সাবেক চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা কৃষক লীগ সভাপতি বিশিষ্ট দানবীর মঈনুল হক। মোহনপুর ইউনিয়নে এটাই বন্যার্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা বলে জানা গেছে। ত্রাণ দিলেও দানবীর মঈনুল হক কোন ছবি তুলে প্রচারণা চালাননি। নেতাকর্মীদেরও এমন প্রচারণা চালাতে বারণ ছিল তার।
জানা গেছে গত ২৫-২৯ জুন সুনামগঞ্জে বন্যা হয়। বন্যার পর মঈনুল হক প্রতিটি ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ, দলীয় নেতাকর্মীদের দিয়ে অসহায় পরিবারের তালিকা করেন। গত সোমবার থেকে বিভিন্ন ওয়ার্ডে তিনি ময়দা, চিনি, চিরা, মুড়িসহ শুকনো খাবার বিতরণ করেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই তালিকাভূক্ত বন্যার্তদের মধ্যে এই ত্রাণ বিতরণ করেন তিনি।
মঈনুল হক বলেন, আমার ইউনিয়ন অবহেলিত। অন্যান্য এলাকার মতো ত্রাণ তৎপরতাও কম। আমি সাধ্য মতো ১২ শ পরিবারকে শুকনো খাবার দিয়েছি। যাদের সাধ্য আছে তাদেরও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!