1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

জগন্নাথপুরে ‍দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ জুলাই, ২০২০, ৮.৪৯ পিএম
  • ১৯৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে সুনামগঞ্জের জগন্নাথপুরে আবারও দুইপক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। উপজেলার মোহাম্মদপুর গ্রামে গতকাল রবিবার সন্ধ্যার দিকে এ সংর্ঘষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহম্মদপুর গ্রামের নজরুল ইসলাম ও সুহেল মিয়ার পক্ষের মধ্যে পূর্ববিরোধের জের ধরে প্রায় একমাস পূর্বে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের লোকজন আহত হন। ওই ঘটনায় জগন্নাথপুর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়। মামলার পর দুইপক্ষের আসামিরা সম্প্রতি আদালত থেকে জামিনে ছাড়া পান। এই মামলাকে কেন্দ্র করে গতকাল প্রথমে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘন্টাব্যাপী সংঘর্ষে দুইপক্ষের ১০ জন আহত হন। আহতরা হলেন- আব্দুল কাইয়ুম (৪৫), কবির আলী (৪৪), নজরুল ইসলাম (২২), মিজান মিয়া (১২), আকবর আলী (২২), শিপল মিয়া (২০), সুজন মিয়া (২৫) মনোয়ার মিয়া (১৪), জুয়াবের আহমদ (১৫) ও জুবায়ের আহমদ (১৫)। এর মধ্যে নিজাম মিয়া ও আকরব মিয়াকে জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই রফিক মিয়া বলেন, জামিনে ছাড়া পেয়ে মামলাকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!