1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

দিরাই পৌরসভা নিবার্চনে ইভিএমে ভোট গ্রহন চলছে: ভোটাররা খুশি

  • আপডেট টাইম :: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ২.০৪ পিএম
  • ২৫০ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
প্রথম ধাপে সুনামগঞ্জের দিরাই পৌরসভা নির্বাচন ভোট গ্রহন শুরু হয়েছে। সোমবার সকাল ৮ টা থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহন শুরু হয়। পৌর সভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছেন ২১ হাজার ৩৭৯ জন তাদের মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৫৫২ ও ১০ হাজার ৮২৭ নারী ভোটার রয়েছেন। ১২টি কেন্দ্রের ৬২টি ভোটকক্ষে ইভিএম পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়।
তবে ইভিএমে ভোট দিয়ে ভোটারদের খুশি দেখা গেছে।
দিরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিশ্বজিৎ রায় (আওয়ামী লীগ), ইকবাল হোসেন চৌধুরী (বিএনপি) ও অনন্ত মল্লিক(জাতীয় পার্টি)সহ ৮ জন প্রতিদ্বন্ধীতা করছেন। এছাড়া কাউন্সিলর পদে ৩৯, সংরক্ষিত নারী আসনে ১৩ জন লড়ছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা ও দিরাই পৌরসভার নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার বললেন, দিরাই পৌরসভার ২১ হাজার ৩৭৯ জন ভোটারই ২৮ ডিসেম্বর ইভিএমের মাধ্যমে ভোট দেবেন। নিরাপত্তার দায়িত্বে রয়েছেন র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য প্রয়োজনীয় সকল প্রস্তুতিত গ্রহণ করা হয়েছে এবং নির্বাচনী ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ৬২টি কেন্দ্রেই ভোট গ্রহন হচ্ছে।
এদিকে প্রতিটি ভোট কেন্দ্রেই সকাল থেকে নারী ভোটারদের বিপুল উপস্থিতি লক্ষ্য করা গেছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!