1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ধর্মপাশা ও তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় দুইজন নিহত

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ আগস্ট, ২০২২, ৮.৪৫ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ধর্মপাশা ও তাহিরপুর উপজেলায় পৃথক ঘটনায় প্রতিপক্ষের হাতে দুইজন নিহত হয়েছেন। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকা-ের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্মপাশা উপজেলায় জমি সেচে মাছ ধরার প্রতিবাদ করায় কৃষক পাইকরহাটি ইউনিয়নের সুলতানপুর গ্রামের কৃষক সাইফুর রহমান (৫২)কে পিটিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সকালে সাইফুর রহমানের মালিকানাধীন বীজতলা জমি সেচে মাছ ধরছিল পাশের নওধার গ্রামের আবুল কাশেমসহ কয়েকজন। এ ঘটনায় কৃষক সাইফুর রহমান প্রতিবাদ করলে তাকে মারধর করেন আবুল কাশেমসহ তার লোকজন। তাদের এলোপাথারি কিলঘুষিতে কৃষক সাইফুর রহমান ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ধর্মপাশা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, তুচ্চ বিষয় নিয়ে এক কৃষক খুন হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে। তবে এখনো কোন মামলা হয়নি বলে জানান তিনি।
এদিকে বুধবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোপটিলায় জমি নিয়ে বিরোধের জের ধরে আব্দুল হাসিম (৬৫) নামের এক বৃদ্ধকে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বড়গোপটিলায় উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিশুদের জগড়া নিয়ে বড়গোপটিলার বাসিন্দা আব্দুল হাসিম (৭০) এর সঙ্গে একই পাড়ার জমির আলী ও রাশিদ আলীর বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার সন্ধ্যায় জমির আলী ও রাশিদ আলীর লোকজন আব্দুল হাসিম, তার পুত্রবধু ও নাতির উপর আক্রমণ করে। এসময় আব্দুল হাসিমের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি লুটিয়ে পড়েন। কিছুক্ষণ পরেই তিনি মারা যান। প্রতিপক্ষের দায়ের কোপে আহত হন আব্দুল হাসিমের পুত্রবধু জোবেদা খাতুন ও তার ছেলে সাকিবুল ইসলাম। তাদেরকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ সরদার বলেন, প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ খুন হয়েছেন। আমরা ঘটনাস্থলে রওয়ানা দিয়েছি। ঘাতকদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!