1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

তাহিরপুরে হাত পা ভেঙ্গে নখ তুলে যুবককে খুন: দশ জনের বিরুদ্ধে হত্যা মামলা

  • আপডেট টাইম :: বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩, ৭.০০ পিএম
  • ৮৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের তাহিরপুরে রাস্তা থেকে তুলে বাড়িতে নিয়ে হাত পা ভেঙ্গে ও পায়ের নখ তুলে যুবককে হত্যার ঘটনায় থানায় ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে নিহত যুবক সাকিব রহমানের পিতা মুজিবুর মিয়া তাহিরপুর থানায় এই হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে তাহিরপুর কয়লা আমদানিগ্রুপের সাধারণ সম্পাদক ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশারফ হোসেন তালুকদারকে।
মামমলার বিবরণ ও নিহতের পিতার সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার রাতে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের উল্লাসের মোড় থেকে সাকিব রহমানকে তুলে নিয়ে যায় ১০-১২ জন লোক। তারা মোশারফ হোসেন তালুকদারের বাড়িতে নিয়ে বেদম মারপিট করে ওই যুবককে। মারের চোটে অজ্ঞান হয়ে গেলে তার হাত পা ভেঙ্গে দেয়া হয়। এক পর্যায়ে পায়ের নোখ তুলে নেওয়া হয়। গভীর রাতে এই খবর পেয়ে ছেলেকে উদ্ধার করতে তার বাবা মুজিবুর রহমান নির্যাতনকারীদের বাড়িতে গেলে তাকেও লাঞ্চিত করা হয় এবং হত্যার হুমকি দিলে তিনিও পালিয়ে আসেন। সকালে খবর পান তার ছেলে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। সেখান থেকে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথেই তার মৃত্যু হয়। এখনো লাশ ওসমানী হাসপাতালে রয়েছে। সেখানে পোস্ট মর্টেম শেষে সুনামগঞ্জে পাঠানো হবে। উল্লেখ্য এর আগেও ২০১৯ সালে নির্যাতনকারীরা ওই যুবককে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করেছিল এবং তাদের বাড়িঘর আগুনে জ্বালিয়ে দিয়েছিল।
নিহতের পিতা ও মামলার বাদী মুজিবুর রহমান ছেলেকে নির্মমভাবে হত্যার ঘটনায় প্রধান আসামি করেছেন মোশারফ হোসেন তালুকদারকে। অন্য আসামিরা হলো মহিনুর তালুকদার, মোশাহিদ তালুকদার, মোনায়েম হোসেন রাজু, রফি তালুকদার, নূরুজ আলী, আব্দুল কাহার, আব্দুল বাহার, পটল তালুকদার ও শামসু মিয়া। তবে আসামিদের একজনকেও এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
মামলার বাদী নিহতের পিতা মুজিবুর রহমান বলেন, মোশারফ হোসেন তালুকদার এলাকার একচ্ছত্র প্রভাবশালী। তার বাহিনী তার নির্দেশে আমার নীরিহ ছেলেকে রাস্তা থেকে তুলে নিয়ে হাত পা ভেঙ্গে পায়ের নখ তুলে নির্যাতন করে হত্যা করেছে। এর আগেও আমার ছেলেকে কুপিয়েছিল এবং আমাদের বাড়িঘর জ্বালিয়ে দিয়েছিল। এই সন্ত্রাসী বাহিনীর সর্বোচ্চ শাস্তি চাই আমি।
তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন বলেন, বাড়িতে তুলে নিয়ে যুবককে নির্মমভাবে হত্যার ঘটনায় দশজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত যুবকের লাশ এখনো সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। সেখানে পোস্ট মর্টেম ও সুরত হাল রিপোর্ট শেষে সুনামগঞ্জে পাঠানো হবে। তবে মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!