1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

সুনামগঞ্জে পুলিশ বিএনপি সংঘর্ষে সহকারি পুলিশ সুপার ও ওসিসহ ৭ পুলিশ আহত

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১০.৫৬ পিএম
  • ৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডে রবিবার সকালে হরতাল অবরোধের সমর্থনে বিএনপি নেতাকর্মীরা যানবাহন চলাচলে বাধা দেওয়ার সময় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশকে একদিকে রেখে বিএনপি নেতাকর্মীরা তিন দিক থেকে এলোপাথারি ইটপাটকেল নিক্ষেপ করে। আশাপাশের ছাদ থেকেও পুলিশকে ঢিল ছোরা হয় বলে প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন। এই অবস্থায় পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে। এসময় বিএনপি নেতাকর্মীদের ইটপাটকেলের আঘাতে সহকারি পুলিশ সুপার ও সদর থানার ওসিসহ সাত পুলিশ আহত হয়েছেন। পুলিশ বিএনপির ৬ নেতাকর্মীকে আটক করেছে। এ ঘটনায় পুলিশ এসল্ট মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রবিবার বেলা ১১ টায় শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় কয়েকদিন থেকে প্রস্তুতি নিয়ে বিএনপি নেতাকর্মীরা পিকেটিং করতে থাকেন। এসময় পুলিশ বাধা দিলে জামতলা, বিআরটিসি বাসকাউন্টার ও রেজিয়া হোটেলের মুখের গলি থেকে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর এলোপাথারি ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। একসঙ্গে বিভিন্ন দিক থেকে এলোপাথারি আক্রমণে হতভম্ব পুলিশ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। এসময় ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। প্রায় ২০ মিনিট পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিএনপি নেতাকর্মীদের ইটপাটকেলের আঘাতে সহকারি পুলিশ সুপার জাহিদ হাসান খান ও সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীসহ ৭ পুলিশ আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এদিকে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুরাতন বাসস্টেশন এলাকার লোকজন আতঙ্কিত হয়ে পরেন। তারা দোকান পাট বন্ধ করে দেন। পরে পরিস্থিতি শান্ত হয়।
অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস বলেন, বিএনপি নেতাকর্মীরা নাশকতার চেষ্টা করলে আমরা বাধা দেই। তখন তারা কয়েকদিক থেকে আমাদের উপর হামলা করে। হামলায় আমাদের কয়েকজন পুলিশ আহত হয়েছে। সংঘর্ষে জড়িত ৬জনকে আমরা আটক করেছি। সংঘর্ষের সময় টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!