1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ডিবিসির সাংবাদিককে মারধর: ৩ জন রিমান্ডে, ৫ জনকে কারাগারে

  • আপডেট টাইম :: সোমবার, ৩ জুন, ২০২৪, ১২.২৫ পিএম
  • ৪০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
ডিবিসি নিউজের দুই সংবাদকর্মীকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ঠিকাদারি প্রতিষ্ঠানের আটজনের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে দিয়ে বাকিদের কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার তাদেরঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হলে এ আদেশ দেওয়া হয় বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জানিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা গ্রেপ্তার সবাইকে পাঁচদিনের জন্য হেফাজতে চেয়েছিলেন।

তবে বিচারক ভিক্টর ট্রেডিং করপোরেশনের মালিক কাওছার ভূঁইয়া (৪২), কর্মী মো. সুমন মিয়া (২৬) ও মো. মাসুম বিল্লাহকে একদিনের রিমান্ডে পাঠান বলে জানান অ্যাডভোকেট আজাদ।

কারাগারে পাঠানো হয় মো. হাফিজ (২৮), মো. মহসিন ভূঁইয়া (২৫), মো. মাহবুব হোসেন (২৪), মো. আসিফ আকবর (২৭) ও মো. মাকসুদুল্লাহকে (২৮)।

আসামিপক্ষের আইনজীবী আব্দুর রহমান হাওলাদার রিমান্ডবাতিল চেয়ে জামিনের আবেদন করেছিলেন, তবে আদালত তা আমলে নেয়নি।ডিবিসির পক্ষেআইনজীবী ছিলেন তুহিনহাওলাদার।

ডিবিসির সাংবাদিককে মারধরের অভিযোগে গ্রেপ্তার ৮

স্বাস্থ্য খাতে কেনাকাটায় অনিয়ম-দুর্নীতি নিয়ে প্রতিবেদন তৈরি করতে মঙ্গলবার ঢাকার আগারগাঁওয়ের তালতলায় ‘ভিক্টর ট্রেডিং করপোরেশনে’ গিয়েছিলেন ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম জুয়েল। তার সঙ্গে ছিলেন ক্যামেরপারসন মো. আজাদ।

এ সময় তাদের উপর হামলা চালিয়ে আহত করাসহ ক্যামেরার যন্ত্রাংশ নষ্ট করার অভিযোগ উঠে।

এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় বেসরকারি টেলিভিশন স্টেশনটির পক্ষ থেকে মামলা করা হলে পুলিশ অভিযান চালিয়ে আটজনকে গ্রেপ্তার করে আনে।

ভিক্টর ট্রেডিং করপোরেশন হাসপাতালে নানা সরঞ্জাম সরবরাহ করে থাকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!