1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

বরগুনায় সেতু ভেঙে খালে পরে ২ গাড়ি , নিহত ৯

  • আপডেট টাইম :: রবিবার, ২৩ জুন, ২০২৪, ১০.৩২ এএম
  • ২৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস ও অটোরিকশা খালে পড়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ আছেন আরও একজন।

শনিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার হলদিয়া হাট সেতুতে এ দুর্ঘটনা ঘটে বলে আমতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু জানান।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন, আমতলীর কাউনিয়া ইব্রাহিম একাডেমির শিক্ষক মাওলানা মনিরুল ইসলামের মেয়ে হুমায়রা আক্তারের সঙ্গে একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মো. সেলিমের ছেলে সাইমুন রহমান সোহাগের গত বৃহস্পতিবার বিয়ে সম্পন্ন হয়। শনিবার ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠান।

“কনের বাড়ির লোকজন আমতলির হলদিয়া গ্রাম থেকে মাইক্রোবাস ও অটোরিকশায় করে আমতলি পৌর এলাকার নতুন বাসস্ট্যান্ডে ছেলের বাড়ি যাচ্ছিল। পথে দুর্ঘটনা ঘটে।”

ঘটনাস্থলে থাকা আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার ফোরকান বলেন, “মাইক্রোবাসের যাত্রীরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। এখন পর্যন্ত নারী-শিশুসহ ৯জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

সেতুটি উপজেলার চাওড়া ইউনিয়ন ও হলদিয়া ইউনিয়নকে সংযুক্ত করেছে বলে জানান স্থানীয়রা।

দুর্ঘটনাস্থল থেকে কয়েকজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। তখন নিহতের সংখ্যা নিয়ে বিভ্রান্তি তৈরি হওয়ায় ১০ জনের লাশ উদ্ধারের কথা জানিয়েছিল পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!