1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

জয়পুরহাটে ট্রেন ধাক্কায় মা-ছেলের মৃত্যু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১২.২২ পিএম
  • ২৫ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ট্রেনের ধাক্কায় এক গৃহবধূ ও তার পাঁচ বছর বয়সী ছেলের প্রাণ গেছে।

পাঁচবিবি থানার ওসি ফয়সাল বিন আহসান জানান, সোমবার বিকালে উপজেলার বাগজানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনার সময়, কারণ, ঘটনাস্থল ও নিহতদের পরিচয়ের তথ্য রাত সাড়ে ৮টার দিকে পাওয়া যায়।

নিহতরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মতিহারা গ্রামের মনিরুজ্জামান মিঠুর স্ত্রী শাহনাজ বেগম (২৫) ও তার ছেলে শোয়াইব জামান (৫)।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, “গৃহবধূ শাহানাজ ও তার ছেলে শোয়াইবকে সঙ্গে নিয়ে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী ‘একতা এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

“পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে।”

পরে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সান্তাহার রেলওয়ে পুলিশকে জানানো হলে রাত ১১টার দিকে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান ওসি ফয়সাল বিন আহসান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!