1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

কমরেড রহমান মিজানের দাফন সম্পন্ন: কেন্দ্রীয় ও জেলা নের্তৃবৃন্দের শ্রদ্ধা জ্ঞাপন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮, ১২.৩৭ পিএম
  • ২৫৯ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই পৌর শহরের দোওজ গ্রামের বাসিন্দা বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক কমরেড রহমান মিজান আর নেই-সোমবার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। –ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি তার স্ত্রী দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে মারা যান। মঙ্গলবার বেলা ২টায় দোওজ গ্রামের মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে তার মরদেহে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অধ্যাপক কমরেড চিত্যরঞ্জন তালুকদার, সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন সুমন, সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক,যুব ইউনিয় এর জাতীয় পরিষদ সদস্য ও দিরাই কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নিরঞ্জন দাস খোকন, উদীচী সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, দেবব্রত চৌধুরী দোলন, শাহজালাল সুমন,তারেক চৌধুরী,আসাদ মনি,বদরুজ্জামান, প্রদীপ রায়, নরায়ন দাস প্রমুখ। রহমান মিজান মৃত্যুর আগ পর্যন্ত প্রতিবাদি,আপোষহীন ও প্রগতিশীল রাজনৈতিক চিন্তার অধিকারী ছিলেন, নীতি আদর্শকে কখনও তিনি জলাঞ্জলী দেননি। ছাত্র জীবনে তিনি বাসদ ছাত্রলীগ করতেন । পরবর্তিতে তিনি বাংলাদেশের কমিউনিস্ট পার্টিতে যোগ দেন। জীবদ্দশায় রহমান মিজান দিরাইয়ের সাংস্কৃতিক অঙ্গনকে জাগিয়ে তুলার নেতৃত্ব দিয়ে গেছেন।
দিরাই প্রেসক্লাবের শোক:
কমরেড রহমান মিজানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্ত্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দিরাই প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান তালুকদার, সহ সভাপতি সোয়েব হাসান ও সামছুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন,যুগ্ম সম্পাদক আবু হানিফ চৌধুরী,কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাসসহ প্রেসক্লাবের বিভিন্ন জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!