1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

“তারণ্যের স্বপ্ন” এস.এস.সি-২০০৯ ও এইচ.এস.সি-২০১১ ব্যাচ সিলেট বিভাগ: ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০, ৩.৪৫ পিএম
  • ২১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আজ শুক্রবার বর্তমান বন্যা পরিস্থিতিতে মানবিক দায়িত্ব থেকে অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে কিছু “তারেণ্যের স্বপ্ন” সংগঠনের কিছু স্বপ্নবাজ তরুণ। সুনামগঞ্জ সদর গৌরাঙ্গ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চারটি গ্রামে ১৫০ টি গরীব ও অসহায় পরিবারে ১ সপ্তাহের সমপরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দেশে -বিদেশে থাকা তাদের ব্যাচের অনেকেই অার্থিকভাবে সহায়তা করেছেন। এ সংগঠনের পক্ষ থেকে সিলেট থেকে উপস্থিত ছিলেন সালামান সপু,মোঃ জাবারিয়া, খন্দকার তায়্যিব, নাঈম চৌধুরী, মুছাদ্দেক হোসেন, হুমায়ুন, তাহেরুল, আবু তাহের, হামিম, ফরহাদ আহমেদ খান, সাব্বির, জামিল, দিপু।
আর উপস্থিত ছিল সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন,গৌরাঙ্গ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফুল মিয়া, প্রভাষক মো.মাইনুদ্দীন, ৩নং ওয়ার্ডের ই/পি সদস্য মো.মজিবুর রহমান, হুমায়ূন রশিদ, নাজমুল হাসান প্রমুখ। এ প্রসঙ্গে সংগনের পক্ষ থেকে সালমান সিপু বলেন,মানবিক দায়িত্ব থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন,আমাদের ব্যাচের যারা আর্থিকভাবে ও শারিরীকভাবে সহায়তা করেছে,তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।
সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন বলেছেন,এদেশে কোটি টাকার মালিক আছে,তারা অসহায় মানুষের পাশে দাঁড়ায় না,তোমরা যারা আজকের তারণ্যের অহংকার সবাই মিলে গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছ, তোমাদের প্রতি ভালবাসা ও দোয়া রইলো । অত্র ইউনিয়ন চেয়ারম্যান মো.ফুল মিয়া বলেছেন, আমার ইউনিয়নে আশে-পাশে অনেক গরীব ও খেটে খাওয়া মানুষ আছেন তাদের পাশে তোমরা দাঁড়িয়েছ, বিধায় আমি নিজেকে ধন্য মনে করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!