1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৬.১২ পিএম
  • ১৯২ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্যকে পিকাপ সহ ৭ ডাকাতকে আটক করেছে ছাতক থানার পুলিশ। গত শুত্রুবার রাতে গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামে গিয়াস উদ্দিনের বাড়িতে আইসত্রুীম কোম্পানির ঘরে সামনে ভাঙ্গার শব্দ শুনে তার ঘুম ভেঙ্গে যায়। ঘুম থেকে উঠে দেখতে পায় কয়েকজন ব্যক্তি তার ঘরে তালা-ভাঙ্গার চেষ্টা করেছে। এ ঘটনা দেখে মালিক আওয়াজ ও চিৎকার শুনে আশে পাশে লোকজন এগিয়ে আসলে ডাকাতদলের সদস্যা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।এ খবর পেয়ে পুলিশ গোবিন্দগঞ্জ-ছাতক সড়কের একটি টাটা পিকাপের চালক জুয়েল মিয়া কে আটক করেছে পুলিশ। তার স্বীকরোক্তিমুলক ও তথ্য নিয়ে তার সহযোগীদের আটকে অভিযান শুরু করেন ছাতক দোয়ারাবাজার সাকেল এএসপি বিল্লাল হোসেন, ইন্সপেক্টর অপারেশন মিজানুর রহমান,এস আই হাবিবুর রহমান পিপিএম ও এস আই মহিন উদ্দিনের নেতৃত্বে গত শনিবার সারাদিন পৃথক পৃথক স্থানে অভিযান শুরু করে সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম উপজেলার পৃথক পৃথক স্থানে সারি অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ এলাকার চাকলপাড়া,দীঘলী,পুরাতনবাজার ও শিবনগর নোয়াপাড়া গ্রাম থেকে তাদেরকে আটক করতে সক্ষম হয়েছেন।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো ছৈলাআফজলাবাদ ইউপির শিবনগর-নোয়াপাড়া গ্রামের হানিফ আলীর পুত্র রইছ আলী(৩০) একই ইউপির দীঘলী মাঝ পাড়া জালাল মিয়ার পুত্র হোসেন আহমদ(২০) দীঘলী পুরতান বাজারে চেরাগ আলীর পুত্র টাটা পিকাপ চালক জুয়েল মিয়া (২৫) গোবিন্দগঞ্জ সৈয়দগাও ইউনিয়নের চাকলপাড়া গ্রামের কালাম উদ্দিনের পুত্র সুমন মিয়া (১৯)একই ইউপির চাকলপাড়া গ্রামের মাসুক মিয়ার পুত্র রাকিব(১৮) চাকলপাড়া গ্রামের মৃত আলীর পুত্র মাহবুর মিয়া (১৮) একই গ্রামে সমছুমিয়ার পুত্র ফরহাদ মিয়া(১৮)সহ ৭ জন আটক করেছে পুলিশ। এছাড়া এঘটনায়সহ গোবিন্দগঞ্জ বাজারে স্বর্নের দোকানে ডাকাতির এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন । গোবিন্দগঞ্জ বাজারে ডাকাতির এ ঘটনার জড়িত ডাকাত রইছ আলী (৩৫) হোসাইন আহমদ(১৮)অবশেষে পুলিশ কে আটক করেন, গ্রেফতারকৃত ডাকাত হোসাইন আহমদের স্বীকারোক্তি ও তথ্য মতে তার বসতঘর থেকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত ০৪টি রোপার চেইন ও একটি আংটি উদ্ধার করেছে পুলিশ । এ সময় তাদের কাছ থেকে লোহা ও তালা কাটার লম্বা যন্ত্র, ধারালো চাকু, দা, চাইনীজ কুড়াল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। একটি টাটা পিকাপ উদ্ধার ও জব্দ করেছে পুলিশ।গত বোরবার সকালে তাদের সুনামগঞ্জ আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে । এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!