1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

সুনামগঞ্জে বিকল্প ব্যবস্থায় বিদ্যুৎ সরবরাহ: স্বাভাবিক হতে সময় লাগবে

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ১১.২৯ এএম
  • ১৯৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সিলেটের কুমারগাঁওয়ে বাংলাদেশ পাওয়ার গ্রিড কোম্পানির গ্রিড লাইনে অগ্নিকা-ের ৮ ঘন্টা পর মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে সুনামগঞ্জে বিবকল্প ব্যবস্থায় বিদ্যুৎসরবরাহ চালু হয়েছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ চালু না হলেও সাধারণ মানুষ প্রয়োজনীয় কাজ সারতে পারছে। ফলে ভোগান্তির সৃষ্টি হয়নি।
সুনামগঞ্জ বিদ্যুৎ বিভাগ সূত্রে জানা গেছে, ১৩২ কেভি লাইনের মাধ্যমে সুনামগঞ্জের বিদ্যুৎ ছাতকে আসে। ছাতক থেকে বিদ্যুৎ সঞ্চালন লাইনের মাধ্যমে সুনামগঞ্জে বিদ্যুৎ সরবরাহ করা হয়। ১৩২ কেবি ব্রেকারের মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যা থেকেই সুনামগঞ্জ জেলায় বিদ্যুৎ সরবরাহ চালু হয়েছে। তবে একটি সূত্র জানিয়েছে ফেঞ্চুগঞ্জ গ্রীড উপকেন্দ্র থেকে সুনামগঞ্জে বিকল্প ব্যবস্থায় ১৩২ কেবি ব্রেকার ব্যবহার করে বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক রাখা হয়েছে। ফলে বিদ্যুতের উপর নির্ভরশীল কাজও সুনামগঞ্জে চলছে। তবে কখন থেকে স্বাভাবিক বিদ্যুৎ সরবরাহ শুরু হবে ষ্পষ্ট করে কিছু জানা যায়নি।
সুনামগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইকরাম চৌধুরী বলেন, আমরা ১৩২ কেভি ব্রেকারের মাধ্যমে ছাতক থেকে বিদ্যুৎ পাচ্ছি। তাই আমাদের তেমন সমস্যা হচ্ছেনা। তবে স্বাভাবিক ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ পেতে সময় লাগবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!