1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

শাল্লায় বঙ্গবন্ধুর ম্যুরাল বিকৃতি: বীর মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ৫.৩২ পিএম
  • ২৬৪ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি::
শাল্লায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের নাকের উপর আঘাত করে বিকৃত করেছে স্বাধীনতা বিরোধী চক্র। এমন ঘটনায় বিজয় দিবস উদযাপন করতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা মুক্তিযোদ্ধারা বিক্ষোভ মিছিল করেন। ১৬ ডিসেম্বর দুপুরে উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সদস্যরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বিক্ষোভ মিছিলে অংশ নেন। মুক্তিযোদ্ধারা বলেন পরিকল্পিতভাবে স্বাধীনতা বিরোধীরা এমন ধৃষ্টতা দেখিয়েছে রাতের অন্ধকারে।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন। তিনি সকল মুক্তিযোদ্ধাদের সাথে আলোচনায় বসেন। তখনই উপস্থিত মুক্তিযোদ্ধারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানান। তিনি এবিষয়ে একটি লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন মুক্তিযোদ্ধাদের।
১৭ ডিসেম্বর কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধু ম্যুরালের নিরাপত্তা ও বিকৃতকারী দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। অভিযোগে আরো উল্লেখ করা হয় এর পূর্বেও দুর্বৃত্তরা উপজেলা কমপ্লেক্সের গেটের তালা ইট দ্বারা ভেঙে মালামল লুট করার প্রচেষ্টা করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের পক্ষে লিখিত অভিযোগ করেন বীর মুক্তিযোদ্ধা জগদীশ সরকার, প্রেমবাশী দাস, বলরাম দাস, প্রেমানন্দ দাস, গিরিন্দ্র চন্দ্র সূত্রধর, শ্রীকৃষ্ণ দাস ও সুরেন্দ্র দাস। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন মুঠোফোনে বলেন এইমধ্যে বঙ্গবন্ধুর ম্যুরালের নিরাপত্তার জন্য ২জন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
এদিকে বঙ্গবন্ধুর ম্যুরালে আঘাত স্বাধীনতাবিরোধীদেরই কাজ বলে মনে করছেন বীর মুুক্তিযোদ্ধারা। তারা অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে কঠিন শাস্তির দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!