1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ধর্মপাশায় কলুমা জলমহালে মাটির নিচ থেকে বেরুচ্ছে গ্যাস

  • আপডেট টাইম :: রবিবার, ৪ এপ্রিল, ২০২১, ১.৪০ পিএম
  • ২৩৬ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বালিয়া গ্রামের পেছনে নদী কলুমা জলমহালের মধ্যবর্তী স্থানে মাটির নীচ থেকে বুদ বুদ করে প্রাকৃতিক গ্যাস বের হচ্ছে। গতকাল শনিবার সকাল নয়টা থেকে এই গ্যাস বের হলেো আজ রবিবার দুপুর ১২টা পর্যন্ত তা বন্ধ হয়নি। এ্ভাবে
বিরামহীনভাবে গ্যাস বের হওয়ায় ও জনগণোর জানমালের কোনো সুরক্ষা ব্যবস্থা না থাকায় এলাকায় মানুষজন চরম আতঙ্কে র্রযেছেন। গ্যাস বের হওয়া দেখার জন্য আশপাশের এলাকার মানুষজন সেখানে ভিড় জমাচ্ছেন।।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নদী কলুমা জলমহালটির মধ্যবর্তী অংশের মাটির নীচ থেকে বুদ বুদ করে গ্যাস বের হতে শুরু করে। আর গতকাল শনিবার সকাল নয়টার দিকে তা দেখতে পায় এলাকার কয়েকজন শিশু ও কিশোরেরা। বুদ বুদ করা স্থানটিতে তাঁরা একটি ছোট লোহার পাইপ বসিয়ে পাইপের ওপরের মুখের অংশে আগুন ধরিয়ে দিলে দাউ দাউ করে আগুন জ্বলে তা বের হতে শুরু করে।
পাইকুরাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো.ফেরদৌসুর রহমান গতকাল শনিবান সকাল নয়টা থেকে সেখানে গ্যাস বের হলেও এখনো আজ রবিবার দুপুর ১২টা পর্যন্ত তা বন্ধ হয়নি।। ঘটনাটি আমি ইউএনও স্যারসহ সংশ্লিষ্পদের জানিয়েছি।
উপজেলা জনস্বাস্থ্য বিভাগের উপসহকারি প্রকৌশলী মেহেদী হাসান বলেন উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো.মুনতাসির হাসান বলেন,গ্যাসের চাপ কমে যাচ্ছে।বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!