1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

ধোপাজান নদীতে অবৈধ বালু পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে টাস্কফোর্সের অভিযান

  • আপডেট টাইম :: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৪.০০ এএম
  • ২০১ বার পড়া হয়েছে

বিশ্বম্ভরপুর প্রতিনিধি::
ধোপাজান চলতি নদীতে অবৈধ বালু ও পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়েছে। বিশেষ টাস্কফোর্স অভিযানে ২৫টি নৌকাসহ বালু ও পাথর জব্দ করা হয়। অভিযানকালে বাধা দেয়ায় ডলুরার কালীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে করম আলীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
মঙ্গলবার ধোপাজান চলতি নদীতে বিশ্বম্ভরপুর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ’র নেতৃত্বে অবৈধ বালু ও পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে যৌথ টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।
অভিযানে ২৫ টি বালি ভর্তি নৌকা ও নৌকার থাকা প্রায় ২০,০০০ ঘনফুট বালু ও ৫০০ ফুট পাথর জব্দ করা হয়। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।
টাস্কফোর্সের অভিযানকালে উপস্থিত ছিলেন বিশ^ম্ভরপুর সহকারী কমিশনার (ভূমি) স্বজল মোল্লা, সহকারী কমিশনার (ভূমি) সুনামগঞ্জ সদর মো. আরিফ আদনান, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ সুরঞ্জিত তালুকদার সহ বিশ^ম্ভরপুর থানা পুলিশ এবং বিজিবি ফোর্স।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!