1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

মধ্যনগরে ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ওপর হামলা ও মারধরের ঘটনায় থানায় মামলা, গ্রেপ্তার ১

  • আপডেট টাইম :: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৫৩ পিএম
  • ২৬৩ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের মধ্যনগর মধ্যবাজার থেকে আজ বুধবার (২ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে তালেব আলী (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মধ্যনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সঞ্জিব রঞ্জন তালুকদারের (৪৩) ওপর হামলা ও তাঁকে মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ উপজেলার মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ (৫০)সহ সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তার হওয়ার ওই ব্যক্তিটি নেত্রকোনার বারহাট্টা উপজেলার সদর এলাকার বাসিন্দা। আজ বুধবার দুপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই সমরেন্দ্র তালুকাদার (২৯) বাদী মধ্যনগর থানায় এই মামলাটি করেছেন।
মধ্যনগর থানা পুলিশ, এলাকাবাসী ও আহত ওই ইউপি চেয়ারম্যানের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার মধ্যনগর ইউনিয়নে ৫জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের কামাউড়া গ্রামের বাসিন্দা মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদের লোকজনদের সঙ্গে একই ইউনিয়নের করুয়াজান গ্রামের বাসিন্দা সঞ্জীব রঞ্জন তালুকদারের লোকজনদের মধ্যে মতবিরোধের সৃষ্টি হয়। নির্বাচনে সঞ্জিব রঞ্জন তালুকদার মধ্যনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে বিজয়ী হন। এতে বিক্ষুব্ধ হন মোস্তাক আহমেদের লোকজন। গত শনিবার (২৯জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে মধ্যনগর বাজারের উদ্দেশ্যে বের হন। এ সময় মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদের ছোট ভাই রেজাউল (৩৪) সহ ৫/৬জন লোক দুটি মোটরসাইকেল করে হাতে রামদা ও রড নিয়ে চেয়ারম্যানকে পেছন থেকে ফলো করতে থাকে। ওইদিন বেলা পৌনে একটার দিকে ওই ইউনিয়নে খালিসাকান্দা ও নয়াপাড়া গ্রামের মধ্যবর্তী সড়কে ওই ইউপি চেয়ারম্যান সঞ্জিব রঞ্জন তালুকদার আসা মাত্রই পেছন থেকে রামদা দিয়ে হামলাকারীদের একজন চেয়ারম্যানকে উদ্দেশ্য করে কোপ মারে। এ সময় চেয়ারম্যান সড়কে ওপর পড়ে যান। পরে হামলাকারীদের একটি মোটরসাইকেল সড়কে পড়ে থাকা চেয়ারম্যানের শরীরের ওপর তুলে দেয়। এক পর্যায়ে রড দিয়ে ওই ইউপি চেয়ারম্যানকে হামলাকারীদের একজন আঘাত করতে শুরু করে। চেয়ারম্যানের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা সেখান থেকে দ্রুত সটকে পড়ে। এ ঘটনায় আহত চেয়ারম্যানের চাচাতো ভাই সমরেন্দ্র তালুকদার বাদী হয়ে মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদসহ সাতজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫/জনকে আসামিকে আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মধ্যনগর থানায় একটি মামলা করেন। ওই মামলার এজহারভুক্ত আসামি তালেব আলী (৫৫)কে মামলার পর পরই অভিযান চালিয়ে মধ্যনগর বাজার থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
মধ্যনগর থানার ওসি নির্মল দেব বলেন, মধ্যনগর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের ওপর হামলা ও তাঁকে মারধরের ঘটনায় মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদসহ সাতজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আগামিকাল বৃহস্পতিবার সকালে আদালতের পাঠানো হবে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে। তিনি আরও বলেন, মধ্যনগর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের লোকজন ও মোস্তাক আহমেদের লোকজনদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আজ বুধবার থানায় আরও একটি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!