1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

তাহিরপুরে সাংবাদিককে যুবলীগ নেতার মারধর, প্রতিবাদে মাববন্ধন করায় সংঘর্ষ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ১১.৫১ পিএম
  • ১৪৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিকের উপর হামলার ঘটনার প্রতিবাদে সাংবাদিক ও সুধীজন মানবন্ধন করায় আবারও সাংবাদিক ও তার স্বজনদের উপর হামলা করেছে উপজেলা যুবলীগ সভাপতি হাফিজ উদ্দিনের লোকজন। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ সংঘর্ষ থামাতে রবাররবুলেট ছুড়ে। এতে ৯জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। ২২ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় তাহিরপুর উপজেলা সদরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা সদরে উত্তেজনা বিরাজ করছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

যুবলীগ উপজেলা আহ্বায়ক হাফিজ উদ্দিনের লোকদের হাতে আহত সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখের ছেলে দৈনিক আজকের পত্রিকার তাহিরপুর উপজেলা প্রতিনিধি রাজন চন্দ জানান, সংবাদ প্রকাশের জের ধরে যুবলীগ সভাপতি হাফিজ উদ্দিন ও তার ভাতিজাসহ কয়েকজন সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখের উপর গত ২০ ফেব্রুয়ারি হামলা করে। তিনি বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর প্রতিবাদে তাহিরপুর উপজেলা প্রেসক্লাব ও সুধীজন মানবন্ধনের আয়োজন করেন। এতে ক্ষুব্দ হন হাফিজ উদ্দন ও তার স্বজনরা। সন্ধ্যায় হাফিজ উদ্দিনের সমর্থকরা মাববন্ধনে অংশগ্রহণকারী সাবেক ছাত্রলীগ নেতা তানসেন তালুকদার তুষারের উপর হামলা করলে তার স্বজনরাও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় পুলিশ সংঘর্ষ থামাতে রাবার বুলেট ছুড়লে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। যুবলীগ নেতার কারণে তিনি ও তার পরিবার আতঙ্কে আছেন বলে জানান তিনি।

উপজেলা যুবলীগের আহ্বায়ক হাফিজ উদ্দিন বলেন, আমি আওয়ামী লীগের কার্যালয়ে সালিস বৈঠকে ছিলাম। বৈঠক শেষে বাড়ির দিকে রওয়ানা দিয়ে জানতে পারি তানসেন তালুকদার তুষার আমার চাচাতো ভাই নাজমুল হুদা সংগ্রামকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দিয়েছে। এ নিয়ে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষ হয়েছে।

তাহিরপুর থানার ওসি আবদুল লতিফ সরদার জানান, পূর্ববিরোধের জের ধরে সাংবাদিক ও যুবলীগ নেতার মধ্যে উত্তেজনা চলছে। আজ সন্ধ্যায় এর জের ধরে উভয় পক্ষ সংঘর্ষে জড়ালে পুলিশ রাবার বুলেট ছুড়ে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সুমন বর্মণ বলেন, গুলিবিদ্ধ আহতদের মধ্যে ডালিয়া নারগিস সুমি (৫০), আনজু মিয়া (৩০), অনিক মিয়া (২৫), বাবলী চৌধুরী (৩৫) ও অংকন গনি (১২) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত নেজারুল ইসলাম (৩০), মাসুম মিয়া (২২), রুমেন মিয়া (৩০), রুনা বেগম (৪৫), তানসেন তালুকদার তুষার (৩০), রাসেল মিয়া (৩০), পারভীন আক্তার (৪৯) ও এমদাদুল মিয়াকে (৩৫) তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আরো কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!