1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: রবিবার, ৩১ জুলাই, ২০২২, ১১.৪৬ পিএম
  • ২১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় দুটি ইউনিয়নের ছেলে ও মেয়েদের ৪টি ফুটবল দল অংশগ্রহণ করে। এরমধ্যে কুরবাননগর ইউপির হাছনপুর হাজী কুদরত উল্ল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কাঠইর ইউনিয়নের উলুতুল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ফাইন্যাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।
রোববার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে সুনামগঞ্জ স্ট্রেডিয়ামে খেলা ও পুরস্কার বিতরণী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহারিয়ারের সভাপতিত্বে ও লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল হক ও জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. হারুনুর রশিদ হারুন, জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, সহ-সভাপতি অমিয় মৈত্র, সহ-সভাপতি সামছুল আবেদীন রাজন, আকমল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক অনিক দাস, তোষার আফনান, সদস্য জামিল হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই। তিনি বলেন সুনামগঞ্জে সব সময়ই ফুটবলপ্রেমির সংখ্যা বেশি ছিল। কিন্তু গত কিছুদিন ধরে এই জনপ্রিয় ফুটবল খেলাটি যেন হারিয়ে যেতে বসেছিল। তিনি এই নতুন প্রজন্মের ছেলে মেয়েদের ফুটবল খেলায় আরো বেশি করে অংশগ্রহণের আহ্বান জানান এবং তাদের সহযোগিতায় সদর উপজেলা পরিষদ সব ধরনের সহায়তা করবে বলে আশ^াস প্রদান করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!