1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

জুবের আহমদ অপুর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে যাত্রী অধিকার আন্দোলনের নিন্দা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২, ৮.২২ এএম
  • ১৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
পরিবহন নেতাকর্মীদের নৈরাজ্য প্রতিরোধ ও তাদের যাত্রী জিম্মি করে গনবিরোধী অন্যায্য কর্মসূচির বিরুদ্ধে ২০১৯ সনে জন্ম নেওয়া সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের নেতা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর বিরুদ্ধে পরিবহন কর্মীর দায়েরকৃত মিথ্যা মামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলন নেতৃবৃন্দ। যাত্রী অধিকার আন্দোলনের সদস্যসচিব এডভোকেট বোরহান উদ্দিন দোলন এক বিবৃতিতে নিন্দা জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বি্বৃতিতে নেতৃবৃন্দ বলেন, সড়কপথে ক্রমশ পরিবহন সেক্টরের নৈরাজ্য বৃদ্ধি পাচ্ছে। সরকারি সড়কে সরকারি গাড়ি বিআরটিসি চলাচলে তারা বাধা দেয়। তারা যাত্রী জিম্মি করে ধর্মঘট নৈরাজ্য চালিয়ে রাষ্ট্র, সরকার ও জনগণের সঙ্গে গুন্ডামি করছে। ধর্মঘটে তারা প্রাইভেট পরিবহনও চলতে দেয়না। পৃথিবীর আর কোন দেশে এমন নৈরাজ্যের নজির নেই।

ছাত্রজনতার আন্দোলনের মুখে সরকার সুন্দর একটি পরিবহন আইন করলেও পরিবহন সেক্টরের লোকজন সেই আইন বাস্তবায়ন করতে দিচ্ছেনা। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তারা নৈরাজ্য চালিয়ে যাচ্ছে।

বিবৃতি দাতারা অবিলম্বে জুবের আহমদ অপুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুমকি দেন। মামলা প্রত্যাহারের পাশাপাশি পরিবহন সেক্টরের নৈরাজ্যের বিরুদ্ধে প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানানো হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!