1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের তিনদিন পর হাওরের ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ৭.২৪ পিএম
  • ৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের তিনদিন পর হাওরের ডোবা থেকে ৭ বছরের শিশু আমির হামজার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ৯ এপ্রিল পরিবারের পক্ষ থেকে নিখোঁজের বিষয়টি থানাকে অবগত করা হয়েছিল। আজ ১০ এপ্রিল সোমবার সকালে মৃতদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রতিবেশি কিশোর মোজাহিদ মিয়াকে আটক করা হয়েছে।
জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রশিদ ও স্থানীয়রা জানান, নতুন জগদল গ্রামের আনোয়ার হোসেনের ৭ বছর বয়সী ছেলে আমির হামজা প্রতিবেশি আব্দুস সাত্তারের ছেলে ৬ষ্ট শ্রেণির ছাত্র মোজাহিদ মিয়ার সঙ্গে গত ৮ এপ্রিল বিকেলে বাড়ি থেকে বের হয়। তারা স্থানীয় বাজারে গিয়েও ঘুরাঘুরি করে। সন্ধ্যায় একা বাড়িতে আসে মোজাহিদ। তখন স্বজনরা তার কাছে আমির হামজার কথা জানতে চাইলে সে তার আগেই চলে এসেছে বলে জানায়। এভাবে খোজাখুজি করেও তাকে না পেয়ে গতকাল রোববার দিরাই থানা পুলিশকে অবগত করেন স্বজনরা। আজ সোমবার সকালে খোজাখুজিকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে হাওরের ডোবা থেকে কাদামাখা অবস্থায় শিশুটির মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। তাৎক্ষণিকভাবে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে অবগত করা হলে জনপ্রতিনিধিরা থানা পুলিশকে মরদেহ পাওয়ার বিষয়টি অবগত করেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থলে থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এসময় স্বজনদের সঙ্গে কথা বলে, মোজাহিদকে আটক করে পুলিশ।
দিরাই থানার ওসি কাজী মোক্তাদীর হোসেন বলেন, গতকাল পরিবারের পক্ষ থেকে আমাদেরকে জানানো হয়েছিল। আজ সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় এক কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!