1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

শাল্লায় বজ্রপাতে জেলে নিহত

  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ৮.৫৬ পিএম
  • ৫৯ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি:
সুনামগঞ্জের শাল্লায় বজ্রপাতে আলী মিয়া (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার ০১নং আটগাঁও ইউপির মামুদনগর গ্রামের আহাদ মিয়ার ছেলে। সোমবার সকালে শাল্লায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, সোমবার (২৪ জুলাই) আলী মিয়া (২৫) ও তার ছোটভাই বাচ্চু মিয়া (১৩) সকালে উপজেলার ছায়ার হাওরে মাছ ধরতে যায়। এসময় বৈরি আবহাওয়া থাকায় সকাল সাড়ে ৬টায় প্রচণ্ড বজ্রপাতের সৃষ্টি হয়। সেসময় বজ্রাঘাতে আলী মিয়া নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। এই ঘটনা তার ছোটভাই বাচ্চু মিয়া গ্রামের মানুষকে খবর দেয়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার লাশ পায়নি। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানানো হয়।

এব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, হাওরে মাছ ধরতে গিয়ে আলী মিয়া (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে। আলী মিয়ার লাশ এখনও পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধারে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মাছ ধরার সময় আলী মিয়ার ছোট ভাই বাচ্চু মিয়া (১৩) নৌকায় ছিল। তবে বাচ্চু মিয়া অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!