1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

শান্তিগঞ্জে বস্তা বন্দী ছাত্রীর লাশ উদ্ধার হলেও খুনীদের শনাক্ত করতে পারেনি পুলিশ

  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ১০.৪৬ পিএম
  • ৭২ বার পড়া হয়েছে

শান্তিগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অষ্টম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী সাজনা বেগম (১৪) এর বস্তাবন্দী লাশ উদ্ধারের দুই দিন অতিবাহিত হলেও হত্যাকারীদের শনাক্ত করতে পারছেনা পুলিশ। তবে সাজনা বেগমের হত্যা রহস্য উদঘাটনে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে শান্তিগঞ্জ থানা পুলিশ। তবে ঘটনার পরপরই পুলিশ বর্তমান ইউপি সদস্য আব্দুর রাজ্জাককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছিল। ২২ জুলাই রাত থেকে ২৩ জুলাই রাত পর্যন্ত তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হলেও শেষ পর্যন্ত ছেড়ে দেয়। তাকে নিয়ে এসে দীর্ঘক্ষণ থানায় রাখা এবং জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়ার ঘটনায় নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এদিকে স্কুলছাত্রী সাজনার রহস্যজনক হত্যাকান্ডে তার পরিবারে চলছে শোকের মাতম। ময়না তদন্ত শেষে রবিবার (২৩ জুলাই) রাজনার লাশ দাফন করা হলেও তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

সাজনার পিতা ইসরাইল আলীসহ এলাকাবাসীর একটাই দাবি এই ধরনের হৃদয় বিদারক হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে হত্যাকান্ডে জড়িতদেরেকে খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা। এজন্য থানা পুলিশসহ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান তারা।

এ ঘটনায় গতকাল রবিবার রাতে নিহত সাজনা বেগমের বাবা ইসরাইল আলী বাদী হয়ে অজ্ঞাতনামা একাধিক আসামী করে শান্তিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পাথারিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য নিহত সাজনার আত্মীয় আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে এসে বিভিন্ন তথ্য সংগ্রহের জন্য জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এব্যাপারে জগন্নাথপুর ও শান্তিগঞ্জ থানার দায়িত্বে থাকা সার্কেল এসপি সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর বলেন, স্কুলছাত্রী হত্যা রহস্য উদঘাটনে পুলিশ প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। থানায় মামলা দায়েরের পর থেকে তদন্তকারী পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে অবস্থান করে হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য অনবরত অভিযান অব্যাহত রেখেছেন। যেকোন মূল্যে রহস্য উদঘাটন করে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে। হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না

উল্লেখ্য, গত ২২ জুলাই সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন গ্রাম্য রাস্তার পাশ থেকে পাথারিয়া গ্রামের ইসরাইল মিয়ার মেয়ে সাজনা বেগম (১৬) নামে এক কিশোরীর বস্তাবন্দি লাশ নজরে আসে এলাকাবাসীর। পরে খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ স্কুলছাত্রী সাজনা বেগমের বস্তাবন্দী লাশ উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!