1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

এখনও অচল ৭ হাজার মোবাইল টাওয়ার, গ্রাহকের চরম ভোগান্তি

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ মে, ২০২৪, ১.২৪ পিএম
  • ৪৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
অপারেটরদের দেয়া তথ্যমতে, বরিশাল বিভাগের বানারিপাড়া, নেছারাবাদ, মুলাদী, নাজিরপুর, ইন্দুরকানি (সাবেক জিয়ানগর), হিজলা, মেহেন্দীগঞ্জ থানায় এখনও বিদ্যুৎ সরবরাহ শুরুই হয়নি। বিদ্যুৎ নেই চট্টগ্রামের ১৫টি, সিলেট বিভাগের ১২টি এবং রাজশাহী বিভাগের ৯টিসহ সারা দেশের ৪৫টি থানায়।

তবে ব্যাটারি এবং জেনারেটর দিয়ে সচল করা হয়েছে কিছু কিছু টাওয়ার। বিভিন্ন জায়গায় ছিঁড়ে গেছে ফাইবার ক্যাবল। মেরামতের চেষ্টা করছে ন্যাশনওয়াইড টেলিকমিউনিকেশন ট্রান্সমিশন নেটওয়ার্ক (এনটিটিএন) অপারেটররা।

এদিকে উপকূলীয় এলাকায় ব্রডব্যান্ড ইন্টারনেটের ৩২০টি পপের মধ্যে অকার্যকর হয়ে আছে ১২০টি। ফলে ১৮ লাখ গ্রাহক এখনও সংযোগ বিচ্ছিন্ন।

এতে চরম ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। দ্রুত মোবাইল নেটওয়ার্ক সচলের দাবি তাদের।

আরও পড়ুন: রেমাল কবলিত এলাকায় বিনামূল্যে মিলছে টকটাইম ও ইন্টারনেট!

মোবাইল অপারেটরদের সংগঠন অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশের (অ্যামটব) মহাসচিব মোহাম্মদ জুলফিকার মঙ্গলবার (২৮ মে) জানান, মোবাইল নেটওয়ার্ক পুরোপুরি স্বাভাবিক হতে বুধবার পর্যন্ত সময় লাগবে।

এদিকে দুর্গত এলাকার গ্রাহকদের জন্য বিনা মূল্যে ১০ মিনিট টকটাইম এবং ৫০০ এমবি ডেটা অফার করছে গ্রামীণফোন, রবি ও বাংলালিংক। দুই এবং তিন দিন মেয়াদে একজন গ্রাহক এ সুবিধা নিতে পারবেন একবার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!